সেনা সদস্য

পাকিস্তানে সেনা সদস্যসহ নিহত ৯

পাকিস্তানে সেনা সদস্যসহ নিহত ৯

পাকিস্তানের সীমান্তবর্তী খাইবার-পাখতুনখোয়া প্রদেশে নিরাপত্তা বাহিনীর সুনির্দিষ্ট দুটি অভিযানে শুক্রবার ও শনিবার ৯ সন্ত্রাসী নিহত হয়েছেন। এ অভিযানে এক সেনাও মারা গেছেন। 

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য  আহত, স্ত্রী–সন্তান নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য আহত, স্ত্রী–সন্তান নিহত

কুষ্টিয়ার কুমারখালীতে ডাম্প ট্রাকের ধাক্কায় এক সেনা সদস্যর স্ত্রী ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন, সেনা সদস্য রহমত আলী।

পাকিস্তানে বন্দুকধারীদের হামলায় ২ সেনা সদস্যসহ নিহত ৮

পাকিস্তানে বন্দুকধারীদের হামলায় ২ সেনা সদস্যসহ নিহত ৮

পাকিস্তানে বন্দুকধারীদের হামলায় ৮ বাসযাত্রী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ২৬ জন যাত্রী। পাকিস্তানের উত্তরাঞ্চলীয় একটি শহরে অজ্ঞাত বন্দুকধারীরা বাসে হামলা চালালে হতাহতের এই ঘটনা ঘটে।

নাইজারে হামলায় ৮ সেনা সদস্য নিহত

নাইজারে হামলায় ৮ সেনা সদস্য নিহত

বুরকিনা ফাসোর সাথে লাগোয়া নাইজার সীমান্তের কাছে এক ‘সন্ত্রাসী’ হামলায় সামরিক বাহিনীর আট যোদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার দেশটির সরকার একথা জানায়। খবর এএফপি’র।

ইন্দো-বাংলাদেশ যৌথ  সাইকেলিং অভিযানে অংশ নিতে ভারতের ১৯ সেনা সদস্য বাংলাদেশে

ইন্দো-বাংলাদেশ যৌথ সাইকেলিং অভিযানে অংশ নিতে ভারতের ১৯ সেনা সদস্য বাংলাদেশে

যশোর প্রতিনিধি:ভারত-বাংলাদেশের মধ্যে সৌহাদ্যপূর্ন সম্পর্ক জোরদার করার লক্ষ্যে ইন্দো-বাংলাদেশ যৌথ  সাইকেলিং অভিযানে অংশগ্রহণের জন্য ভারত থেকে ১৯ সদস্যের সেনাবাহিনীর একটি সাইকেল র‌্যালি পেট্রাপোল বন্দর হয়ে বেনাপোল দিয়ে বাংলাদেশে এসেছে

সড়ক দুর্ঘটনায় দুই সেনা সদস্য নিহত

সড়ক দুর্ঘটনায় দুই সেনা সদস্য নিহত

সিরাজগঞ্জের কোনাবাড়িতে সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে সেনাবাহিনীর টহল পিকআপের সংঘর্ষে দুই সেনা সদস্য নিহত হয়েছেন।   এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন সেনা সদস্য জন। সেনাসদস্যরা বঙ্গবন্ধু সেতুর নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন।